কুমারখালীতে প্রতিবন্ধীকে গণধর্ষণ, আটক ২

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ২:৩০ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২১

কুমারখালী প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে বুদ্ধি প্রতিবন্ধী যুবতীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মধ্যেবয়সী দুই লম্পটের বিরুদ্ধে। এ ঘটনায় মঙ্গলবার ভোড়ে ওই ধর্ষকদের আটক করেছে পুলিশ। গত রোববার দুপুরে বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া মিনিখাল মাঠে গণধর্ষনের শিকার হয়েছেন বুদ্ধিপ্রতিবন্ধী যুবতী।

 

 

ধর্ষক দুজন বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামের মৃত বুদো বিশ্বাসের জামাই রফিক (৪২) ও নেজো বিশ্বাসের ছেলে সালাম (৪০)।

 

ভুক্তভোগী পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গত রোববার দুপুরে বুদ্ধি প্রতিবন্ধী যুবতী আদাবাড়িয়া মিনিখাল মাঠে তার নানার জন্য খাবার পানি নিয়ে যাবার সময় ধর্ষক রফিক ও সালাম পার্শ্ববর্তী কাদেরের ভূট্টা ক্ষেতে মুখ চেপে ধরে নিয়ে গিয়ে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটি বাড়িতে এসে বিষয়টি জানালে তার পরিবারের লোকজন ধর্ষকদের খোঁজাখুঁজি করে কোথাও না পেলে এলাকাভিত্তিক মিমাংসার চেষ্টা করা হয়। কিন্তু ধর্ষিতার নানী আপোষ না করে সোমবার দিবাগত রাত ১২ টার পর বাদী হয়ে কুমারখালী থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার ভোরে কুমারখালী থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষকদের গ্রেফতার করে।

 

 

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান বলেন, এঘটনায় ভিকটিমের নানী বাদী হয়ে মামলা দায়ের করেন। এবং মঙ্গলবার ভোরে আসামীদের গ্রেফতার করে আদালতে সোপার্দ করা হয়। তিনি আরো বলেন, ভিকটিমকে উদ্ধার করে টেস্টের জন্য পাঠানো হয়েছে।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।