করোনা প্রতিরোধে কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নেতৃত্বে প্রচার প্রচারনা ও মাস্ক বিতরণ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি: “মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গত দুই দিন ধরে কুষ্টিয়ায় এসপি খাইরুল আলমের নেতৃত্বে গন সচেতনতামুলক প্রচার প্রচারনা ও মাস্ক বিতরণ করছে পুলিশ।

 

 

মঙ্গলবার(২৩ মার্চ) বিকালে কুষ্টিয়া মডেল থানাধীন জিয়ারখী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরতে উদ্ধুদ্ধকরন সভা অনুষ্ঠিত হয়।

 

 

সভায় প্রধান অতিথির বক্তব্যে কুষ্টিয়া জেলার পুলিশ সুপার(এসপি) মোঃ খাইরুল আলম বলেন,বর্তমানে দেশে কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ দেখা দেয়ায় দিন দিন করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ার বিকল্প নাই।আমাদের নিজেদের প্রয়োজনে আমরা স্বাস্থ্যবিধি বজায় রেখে সঠিক ভাবে মাস্ক পরিধান করে মহামারি করোনা প্রতিরোধে যুদ্ধ চালিয়ে যাব।

 

 

এ সময় তিনি আরও বলেন,মানুষকে মাস্ক পরা সহ স্বাস্থবিধি মেনে চলতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয়েছে।আমাদের উদ্দেশ্য হচ্ছে আইন প্রয়োগ না করে মানুষ যেন স্বেচ্ছায় মাস্ক পরে সে বিষয়ে সবাইকে সচেতন করে তোলা।আমরা চাই বৈশ্বিক মহামারি করোনার ভয়াবহ প্রকোপ থেকে প্রতিটি মানুষ সুরক্ষিত থাকুক।সবাই সচেতন হয়ে স্বাস্থবিধি মেনে মাস্ক পরিধান করলে করোনাকে কমিয়ে সহনশীল মাত্রায় রেখে আমাদের জীবন যাত্রাকে পরিচালিত করতে পারবো।

 

 

পরে তিনি জিয়ারখী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স সহ তিনটি স্পটে সাধারন পথচারী,শ্রমিক,রিকসা চালক ও বাস যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন,জিয়ারখী ইউপি চেয়ারম্যান মোঃ শাজাহান আলী শেখ,জিয়ারখী ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মোঃ মুসা সহ স্থানীয় গনমান্য ব্যাক্তিবর্গ ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।