করোনায় আক্রান্ত দর্শনা থানার ওসি মাহাব্বুর রহমান কাজল

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, মে ২৯, ২০২০

চুয়াডাঙ্গা প্রতিনিধি: করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন চুয়াডাঙ্গার দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল। করোনা টেস্টে পজেটিভ রিপোর্ট হাতে পাওয়ার পর থেকে তিনি হোম কোয়ারাইনটাইনে রয়েছেন। সুস্থ্যতার জন্য সকলের দোয়া চেয়েছেন।

 

দর্শনা থানা এলাকায় করোনা প্রতিরোধে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ছুটেছেন ওসি মাহাব্বুর রহমান কাজল। হাট-বাজার, রাস্তা-ঘাটে অবিরাম অভিযানের পাশাপাশি কর্মহীনদের মধ্যে রাতের আধারে খাদ্য সামগ্রী বিতরণে রেখেছেন ভূমিকা। আকস্মিকভাবে কয়েকদিন আগে অসুস্থ হন তিনি। সাধারণ চিকিৎসার পাশাপাশি করোনা টেস্টে নমুনা পাঠানো হয়।

 

শুক্রবার রাত ৮ টার দিকে ওসি মাহাব্বুরের করোনা রিপোট পজেটিভ বলে জানতে পারেন। সাথে সাথে তিনি থানার অফিসার্স কোয়ার্টারে হোম কোয়ারাইনটান্টে যান।ওসি মাহাব্বুর রহমান কাজল দ্রুত সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ।

 

এ নিয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ মাহাব্বুর রহমান কাজল ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে বলেন,  দর্শনা বাসির করোনার হাত থেকে রক্ষার্থে করোনা যুদ্ধের সংগ্রাম করতে গিয়ে আজ আমি নিজেই করোনায় আক্রান্ত। আমার জন্য সবাই দোয়া করবেন যাতে আমি দ্রুত সুস্থ হয়ে আমার ছোট দুটি বাচ্চা ও বৃদ্ধ বাবা-মায়ের কাছে ফিরে যেতে পারি এবং আবার যেন আপনাদের সেবায় নিয়োজিত হতে পারি। পরিশেষে আপনাদের আবারো অনুরোধ করছি ঘরে থাকুন, সুস্থ থাকুন , নিজে নিরাপদে থাকুন সবাইকে নিরাপদে রাখুন ।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।