ইবি থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

সম্পাদক, দ্য বিডি রিপোর্ট ২৪ ডটকম

প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২০

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়ার নবগঠিত ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। ৪ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই শুভেচ্ছা প্রদান অনুষ্ঠিত হয়।

 

 

ফুলেল শুভেচ্ছা তুলে দেন নবগঠিত ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে সভাপতি, স্পেশাল নিউজের প্রধান প্রতিবেদক এস এম আকরাম হোসেন, সাধারণ সম্পাদক, দৈনিক কুষ্টিয়ার বার্তা সম্পাদক রাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক রণভূমির নির্বাহী সম্পাদক সালমান শাহরিয়ার রাজু, সহ-সভাপতি ইবি নিউজ ও গণশক্তির প্রতিনিধি রাশিদুল ইসলাম রাসেল, এক নং নির্বাহী সদস্য, স্পেশাল নিউজের তাপস সাহা, ক্রীড়া সম্পাদক রণভূমির সিনিয়র স্টাফ রিপোর্টার ইনজামামুল হক ইমন।

 

 

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জোবায়ের হোসেন চৌধুরী নবগঠিত ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের নের্তৃবৃন্দরা আইন মেনে সুষ্ঠু ও সঠিকভাবে দায়িত্ব পালন করার কথা জানান। তিনি বলেন ইবি থানার সাংবাদিকদের এই সংগঠনের সকল ভাল কাজের সাথে সহযোগীতা করা হবে। এসময় সাংবাদিকরা উন্নয়ন কর্মকান্ডসহ সরকারের সকল ভাল কাজেরও সহযোগীতা করার কথা বলেন।

 

 

উল্লেখ্য, গত ২০ অক্টোবর মঙ্গলবার দুপুরে হাতিয়া আব্দুল গনি মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে সম্মেলনের মাধ্যমে ইসলামিয়া বিশ্ববিদ্যালয় থানা ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি নির্বাচিত হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।