ইউপি মেম্বারের হাতে চেয়ারম্যান প্রহৃত

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০২০

এসময় তিনি হাত উঁচিয়ে কথা বলায় চেয়ারম্যান তার হাতের আঙ্গুলে চড় দিয়ে নামিয়ে দিয়ে হাত নামিয়ে কথা বলার নির্দেশ দেন

রওশন জাহান, নওগাঁ : নওগাঁর মহাদেবপুর উপজেলার সদর ইউনিয়ন পরিষদের একজন সদস্যের হাতে চেয়ারম্যান প্রহৃত হয়েছেন। ঘটনাটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় তোলপাড় শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে পরিষদের সভা আহŸান করা হয়। ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ওই ইউপির ৯ জন মেম্বার, ৩ জন মহিলা মেম্বার, সচিব প্রমুখ উপস্থিত ছিলেন। সভা চলাকালে চেয়ারম্যানের পাশে বসা মেম্বার আলহাজ্ব আতিকুর রহমান মনু অভিযোগ করেন যে, সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বারদের না জানিয়েই বয়স্ক ভাতার তালিকা তৈরী করা হচ্ছে। এতে প্রকৃত দরিদ্ররা বঞ্চিত হচ্ছে। তিনি ওয়ার্ড মেম্বারদের যাচাই বাছাই করা তালিকা থেকে প্রকৃত দরিদ্রদের ভাতা প্রদানের দাবী জানান। এসময় তিনি হাত উঁচিয়ে কথা বলায় চেয়ারম্যান তার হাতের আঙ্গুলে চড় দিয়ে নামিয়ে দিয়ে হাত নামিয়ে কথা বলার নির্দেশ দেন। এতে ক্ষিপ্ত হয়ে মেম্বার মনু চেয়ারম্যানের দুই গালে চড় মারতে থাকেন। চেয়ারম্যানও মেম্বারকে মারতে উদ্যত হলে সচিব ও অন্য মেম্বাররা তাকে নিবৃত করেন।

জানতে চাইলে ইউপি সদস্য মনু ঘটনার সত্যতা স্বীকার করে এ ধরনের অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন। চেয়ারম্যান জানান, সামান্য কারণে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়েছে। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে। কিন্তু এনিয়ে কেউ কোথাও কোন অভিযোগ দায়ের করেননি।

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: