আল্লারদর্গায় ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

দৌলতপুর প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শিল্প নগরী আল্লারদর্গায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ উপশাখার উদ্বোধন করা হয়েছে।

৩০ জুলাই বৃহ:বার দুপুর ১২টায় অনুষ্ঠিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র নির্বাহী ভাইস প্রেসিডেন্ট ও যশোর জোন প্রধান মো: মকসুদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হোগলবাড়িয়া ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত সু-যোগ্য চেয়ারম্যান সেলিম চৌধূরী ও হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি, বাজার কমিটির সভাপতি হাবিবুর রহমান লস্কর, সভাপতিত্ব করেন কুষ্টিয়া ইসলামী ব্যাংক শাখার প্রধান রুহুল আমিন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলওয়াৎ করেন হাফেজ মৌলানা আব্দুল বারী, স্বাগত বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক আল্লারদর্গা শাখার ইনচার্জ তারিক হাসান, উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক ভেড়ামারা শাখার ম্যানেজার আব্দুস ছাত্তার সহ ব্যাংকের বিভিন্ন অফিসার বৃন্দ এবং এলাকার সূধি দৃন্দ।

বক্তারা জানান ১৯৮৩ সালে ইসলামী ব্যাংকের শুভ সূচনা হয়, বর্তমানে প্রতিষ্ঠানটি ফুলে-ফলে, শাখা প্রশাখা মিলে সবার উর্ধে অবস্থান নিয়েছে, রেমিটেন্সের দিক থেকে ৬০ ব্যাংকের মধ্যে ৩৫% ইসলামী ব্যাংক পেয়ে থাকে, তারা বলেন বিশ্বে ১ হাজার প্রতিষ্ঠিত ব্যাংকের মধ্যে ইসলামী ব্যাংক রয়েছে, যার ১ লক্ষ কোটি টাকা ডিপোজিট রয়েছে। শেষে প্রতিষ্ঠানটি সুষ্ট ভাবে পরিচালিত হয় এ জন্য দোয়া করা হয়।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।