আওয়ামী লীগের বিভাগীয় দায়িত্ব বন্টন: চট্টগ্রাম ও সিলেট বিভাগের দায়িত্বে মাহবুব-উল আলম হানিফ

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১০:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৯, ২০২০
মাহবুব-উল আলম হানিফ

নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগের বিভাগীয় দায়িত্ব বন্টন হয়েছে। এতে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া উন্নয়নের রুপকার মাহবুবউল আলম হানিফ এমপিকে চট্টগ্রাম ও সিলেট বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেয়া হয়েছে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।


বৃহস্পতিবার দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে একজনকে পদায়ন করার বিষয়টি জানানো হয়।এরত বলা হয়, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ২০ ও ২১ ডিসেম্বর অনুষ্ঠিত কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে শাখাওয়াত হোসেন শফিককে সাংগঠনিক সম্পাদক পদে মনোনীত করেন।

এছাড়া প্রত্যেক সাংগঠনিক সম্পাদককে একটি করে বিভাগ এবং যুগ্ম সাধারণ সম্পাদককে দুটি করে বিভাগের সাংগঠনিক সমন্বয়ের দায়িত্ব দেয়া হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনিকে দেয়া হয়েছে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের দায়িত্ব, ড. হাছান মাহমুদকে দেয়া হয়েছে রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্ব এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে দেয়া হয়েছে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব।

এছাড়া সাংগঠনিক সম্পাদকের মধ্যে আহমদ হোসেনকে দেয়া হয়েছে চট্টগ্রাম, বিএম মোজাম্মেল হককে খুলনা, এসএম কামালকে রাজশাহী, মির্জা আজমকে ঢাকা, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুর, আফজাল হোসেনকে বরিশাল, নাদেলকে ময়মনসিংহ, শাখাওত হোসেন শফিককে দেয়া হয়েছে সিলেট বিভাগের দায়িত্ব।

খবরটি সর্ম্পকে পাঠকের মতামত: