অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, মে ২২, ২০২০

নিজস্ব প্রতিনিধি: দেশে করোনাভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস এর ব্যক্তিগত উদ্যোগে গরীব, দুস্থ, অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার খলিসাকুন্ডিতে চেয়ারম্যানের নিজ বাসভবন থেকে এলাকার প্রায় তিনশত পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান কর হয় ।

 

 

করোনা ভাইরাসের সংক্রমণের কারণে কাজ কর্ম না থাকায় চরম খাদ্য সংকট এ পড়ে নিম্ন আয়ের মানুষ জন।তাদেরকে শুরুতে ও বিভিন্ন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সামনে যেহেতু ঈদ। তাই ঈদকে সামনে রেখে তাদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। দুস্থ ও অসহায় ব্যক্তিদের মাঝে সেমাই, চিনি, আটা, এবং সাবান বিতরণ করা হয়।

এ ব্যাপারে খলিসাকুন্ডি ইউপি চেয়ারম্যান সিরাজুল বিশ্বাস বলেন করোনা ভাইরাসের সংক্রমণ এ শুরু থেকেই ইউনিয়ন এর অসহায় মানুষের মাঝে খাবার সহায়তা দিয়ে আসছি।

ঈদকে সামনে রেখে আমি ব্যক্তিগত ভাবে প্রায় তিনশত পরিবারের মাঝে ঈদের সামগ্রী বিতরণ করা হয়। আমি রাজনীতি করি মানুষের জন্য। সব সময়ই মানুষের পাশে থাকতে চাই। সামনে যেহেতু ঈদ। খলিসাকুন্ডি ইউনিয়ন বাসীর সবাই যাতে করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা পায় দোয়া করি। অসহায় মানুষেরা যাতে সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে বসে ঈদ পালন করতে পারে তাই আমার এলাকার সামান্য কিছু অসহায় দুস্ত এরকম মানুষের মাঝে ঈদের সামগ্রী পৌঁছে দিয়েছি।

জাতীয় এই সংকট এর সময়ে আমি খলিসাকুন্ডি ইউনিয়ন এর জনগণের পাশে ছিলাম, বর্তমানে ও আছি ভবিষ্যতে ও যে কোন দুর্যোগ মোকাবেলায় তাদের পাশে থাকব।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।