অনলাইনে ৪৫’শ টাকার পাঞ্জাবী অর্ডার দিয়ে কুষ্টিয়ার ৩ যুবক পেলেন ১শ টাকার টি-শার্ট!

এনামুল হক রাসেল এনামুল হক রাসেল

,সম্পাদক, দ্য বিডি রিপোর্ট

প্রকাশিত: ১:৫১ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

নিজস্ব প্রতিনিধি: অনলাইনে ৪৫’শ টাকার পাঞ্জাবী অর্ডার দিয়ে এস এ পরিবহনে পাঞ্জাবীর পরিবর্তে কুষ্টিয়ার ৩ যুবক পেলেন নিম্নমানের টি-শার্ট! পছন্দের পাঞ্জাবী পড়ে ঈদের আনন্দের পরিবর্তে প্রতারণার শিকার হয়ে এখন হতাশায় ভূগছেন তারা।

 

 

 

জানাযায়, কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাটের ইমরান মাহমুদসহ তার আরো দুই জন Fashion Gallary নামের অনলাইনে বিজ্ঞাপন দেখে ৩ টা পাঞ্জাবী ৪৫’শ টাকায় অর্ডার দেন এবং ডেলিভারি চার্জ ৩ শ টাকা বিকাশ করেন।

 

 

 

ইমরান মাহমুদ জানান,২৩ জুলাই Fashoin Gallary থেকে জানানো হয় এস এ পরিবহনে তাদের পাঞ্জাবী পাঠানো হয়েছে কুষ্টিয়া এস এ পরিবহন শাখা থেকেও ফোন দেয়া হয়। সে মোতাবেক ইমরান মাহমুদ ও তার বন্ধুরা এস এ পরিবহন অফিসে এসে রেজিস্টার খাতায় সাক্ষর করে পাঞ্জাবীর টাকা পরিশোধ করি। সেখান থেকে একটি প্যাকেট দেয়া হয় এস এ পরিবহন অফিসে দাঁড়িয়েই প্যাকেট টি খেলে দেখি মাত্র ৬০/৭০ টাকা মূল্যের ৩ টা টি-শার্ট। এ সময় এস এ পরিবহনের কর্মরত ব্যক্তিদের জানালে তাদের কিছু করার নেই বলে সাফ জানিয়ে দেন। অইনলাইনের যে নম্বর গুলো থেকে ফোন দেয়া হয়ে সে নম্বর গুলোতে ফোন দিয়েও তা বন্ধ দেখায়।

 

 

পরে কোন উপায় না পেয়ে প্রতারণার শিকার ৩ বন্ধুকে ৪৫শ টাকায় তাদের পছন্দের ৩ টি পাঞ্জাবীর পরিবর্তে নিম্নমানের ৩ টা টি-শার্ট নিয়ে ফিরে যেতে হয়।

 

ইমরান মাহমুদ বলেন, অনলাইনে বিজ্ঞাপন দেখে পাঞ্জাবী অর্ডার দিয়ে আমরা যেভাবে প্রতারণার শিকার হয়েছে! আর কেউ যেনো এভাবে অনলাইন প্রতারণার শিকার না হয় সে জন্য সবাইকে সতর্ক হওয়ার পরামর্শ দেন।

পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।